সিপিপির শ্রেষ্ঠ সেচ্ছাসেবক সম্মাননা পেলেন মেয়র মতিয়ার রহমান | আপন নিউজ

মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ১২:০৯ পূর্বাহ্ন

প্রধান সংবাদ
গলাচিপা উপজেলা পরিষদ নির্বাচন: তীব্র গরম উপেক্ষা করে প্রার্থীরা ছুটছেন ভোটারদের দ্বারে দ্বারে সভাপতি আতিক, সম্পাদক রায়হান; প্রভাতি জনকল্যাণ সংস্থা’র পূর্ণাঙ্গ কমিটি গঠন আমতলীতে সৌদি রিয়াল প্র’তা’র’না চক্রের পাঁচ সদস্য গ্রে’প্তা’র কলাপাড়ায় চাঁদাবাজির অভিযোগে ইউপি সদস্য সহ ৪ জনের বিরুদ্ধে মামলা কলাপাড়ায় গরুতে ঘাস খাওয়া নিয়ে দ্বন্দ্ব; দুজনকে কু’পি’য়ে জ’খ’ম করার অভিযোগ। কলাপাড়ায় প্রান্তিক কৃষকের মাঝে রাসায়নিক সার ও বীজ বিতরণ আমতলীতে হতদরিদ্র পেল উপহারের ঘর কলাপাড়ায় তৃষ্ণার্ত মানুষের মাঝে বিশুদ্ধ পানি ও স্যালাইন বিতরণ কলাপাড়ায় পানিতে ডুবে দুই শি’শু’র মৃ’ত্যু ’উপজেলা পরিষদ নির্বাচন হবে ভয় ভীতিহীন, স্বচ্ছ ও উৎসবমুখর নির্বাচন’ -দুর্যোগ ও ত্রান প্রতিমন্ত্রী
সিপিপির শ্রেষ্ঠ সেচ্ছাসেবক সম্মাননা পেলেন মেয়র মতিয়ার রহমান

সিপিপির শ্রেষ্ঠ সেচ্ছাসেবক সম্মাননা পেলেন মেয়র মতিয়ার রহমান

আমতলী প্রতিনিধিঃ
উপকুলীয় অঞ্চলে দুর্যোগকালীন সময়ে ঘূর্ণিঝড় প্রস্তুতি কর্মসূচি বাস্তবায়নে অসাধারণ অবদানের স্বীকৃতি স্বরুপ আমতলী উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক পৌর মেয়র মতিয়ার রহমান সিপিপি-র শ্রেষ্ঠ স্বেচ্ছাসেবক নির্বাচিত হয়েছে। মঙ্গলবার আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস উপলক্ষে ওসমানী স্মৃতি মিলনায়তনে তাকে এ সম্মাননা ক্রেষ্ট ও সনদপত্র দেয়া হয়।
জানাগেছে, গত ১৩ অক্টোবর ছিল আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস। ওই দিবস উপলক্ষে দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় ওসামানী স্মৃতি মিলনায়তনে অনুষ্ঠানের আয়োজন করে। ওই অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা। প্রধানমন্ত্রী ভার্চুয়াল অনুষ্ঠানে যোগদান করেছেন। ওই অনুষ্ঠানে সারা দেশে দুর্যোগকালীন সময়ে সিপিপি’র সেচ্ছাসেবক হিসেবে অসাধারণ অবদানের স্বীকৃতি স্বরুপ ৫ জনকে সম্মামনা পুরুষ্কার দেয়া হয়। পৌর মেয়র মতিয়ার রহমান দীর্ঘদিন ঘুর্ণিঝড় প্রস্তুতি কর্মসুচী আমতলীর উপজেলা সিপিপি’র সেচ্ছাসেবক হিসেবে কাজ করেন। বন্যা, জলোচ্ছাস ও মহামারীসহ বিভিন্ন দুর্যোগে মেয়র মতিয়ার রহমান অসামান্য অবদান রেখেছেন। তারই স্বীকৃতি স্বরুপ দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রনালয় মেয়র মতিয়ার রহমানকে উপকলীয় অ লের সিপিপির শ্রেষ্ঠ সেচ্ছাসেবক হিসেবে মনোনিত করেন। শ্রেষ্ঠ সেচ্ছাসেবক হিসেবে মনোনিত হওয়ায় তাকে সনদপত্র ও সম্মাননা ক্রেষ্ট প্রদান করা হয়।
আমতলী উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক পৌর মেয়র মতিয়ার রহমান বলেন, ঘূর্ণিঝড় প্রস্তুতির কর্মসুচীর সেচ্ছাসেবক হিসেবে গত ২০ বছর ধরে কাজ করে যাচ্ছি। বন্যা, জলোচ্ছাস ও মহামারী কোন কিছুতেই আমাকে দমিয়ে  রাখতে পারেনি। তার স্বীকৃতি স্বরুপ  আমাকে ঘূর্ণিঝড় প্রস্তুতি কর্মসূচির (সিপিপি) শ্রেষ্ঠ স্বেচ্ছাসেবকে হিসেবে মনোনিত করেছেন। এ জন্য প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার প্রতি চির কৃতজ্ঞ। আমি এ সম্মাননা পেয়ে ধন্য। এই সম্মাননা আমাকে জনসেবায় উৎসাহ যোগাবে।

আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved 2022 © aponnewsbd.com

Design By JPHostBD
error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!!